তুমি যে আমার ওগো তুমি যে আমার | Tumi Je Amar Ogo Tumi Je Amar


তুমি যে আমার
ওগো তুমি যে আমার ।

তুমি যে আমার
ওগো তুমি যে আমার ।

কানে কানে শুধু একবার বলো
তুমি যে আমার -


তুমি যে আমার
ওগো তুমি যে আমার ।


আমারই পরানে আসি -
তুমি যে বাজাবে বাঁশি ।

আমারই পরানে আসি -
তুমি যে বাজাবে বাঁশি ।
সেই তো আমারই সাধনা

চাইনা তো কিছু আর ।

তুমি যে আমার
ওগো তুমি যে আমার ।


তুমি যে আমার দিশা
অকূল অন্ধকারে -
দাওগো আমারে ভরে
নীরব অহংকারে - ।

তুমি যে আমার দিশা
অকূল অন্ধকারে -
দাওগো আমারে ভরে
নীরব অহংকারে - ।


জীবন মরণ মাঝে -
এসো গো বধূর সাজে ।

জীবন মরণ মাঝে -
এসো গো বধূর সাজে ।

সেই তো আমারই জীবনে
তোমারই অভিসার -


তুমি যে আমার
ওগো তুমি যে আমার ।


কানে কানে শুধু একবার বলো
তুমি যে আমার -


তুমি যে আমার
ওগো তুমি যে আমার ।




সিনেমাঃ হারানো সুর(১৯৫৭)
শিল্পীঃ গীতা দত্ত
কথাঃ গৌরীপ্রসন্ন মজুমদার
সুরঃ হেমন্ত মুখোপাধ্যায়








No comments:

Post a Comment