খোঁপার ওই গোলাপ দিয়ে | Khopa Oi Golap Diye

খোঁপার ওই গোলাপ দিয়ে -
মনটা কেন এত কাছে আনলে ?
খোঁপার ওই গোলাপ দিয়ে -
মনটা কেন এত কাছে আনলে ?
পারবে কি বাসতে ভালো আমাকে জানলে ?
আমাকে তেমন করে জানলে ?
খোঁপার ওই গোলাপ দিয়ে -
মনটা কেন এত কাছে আনলে ?

যেখানে শুধুই আলো
যেখানে শুধুই ভালো
আমি যে মন্দ করি সবই তা ।
লিখো না আমায় নিয়ে কবিতা ।
যেখানে শুধুই আলো
যেখানে শুধুই ভালো
আমি যে মন্দ করি সবই তা ।
লিখো না আমায় নিয়ে কবিতা ।
স্বপ্নের হাতটি ধরে
নাইবা আমায় টানলে ।
পারবে কি বাসতে ভালো আমাকে জানলে ?
আমাকে তেমন করে জানলে ?
খোঁপার ওই গোলাপ দিয়ে -
মনটা কেন এত কাছে আনলে ?

এখানে জীবন আমার
ফুল নয় শুধুই কাঁটার ।
স্বর্গের দেবী তুমি এসো না
মাটিতে কোমল চরণ রেখো না ।
এখানে জীবন আমার
ফুল নয় শুধুই কাঁটার ।
স্বর্গের দেবী তুমি এসো না
মাটিতে কোমল চরণ রেখো না ।
ক্ষতি কি তোমার বল
এই অনুরোধ মানলে ।
পারবে কি বাসতে ভালো আমাকে জানলে ?
আমাকে তেমন করে জানলে ?
খোঁপার ওই গোলাপ দিয়ে -
মনটা কেন এত কাছে আনলে ?


সিনেমাঃ ভালবাসা ভালবাসা


No comments:

Post a Comment