তারে বলে দিও সে যেন আসে না | Tare bole dio se jeno asena

তারে বলে দিও
সে যেন আসে না আমার দ্বারে
তারে বলে দিও
সে যেন আসে না আমার দ্বারে
তারে বলে দিও
ওই গুন গুন সুরে মন হাসে না
ওই গুন গুন সুরে মন হাসে না
তারে বলে দিও
সে যেন আসে না আমার দ্বারে
তারে বলে দিও

গা মা পা, মা গা রে,
গা মা পা, মা গা রে,
সা রে মা গা রে গা
রে সা রে সা নি সা
ওই ফুল মালা দিল শুধু  জ্বালা
ধুলায় সে যাক ঝরে যাক না
এই ভাঙা বাঁশি ভোলে যদি হাঁসি
ব্যথায় সে থাক ভরে থাক না
জানি ফাগুণ আমায় ভালবাসে না
জানি ফাগুণ আমায় ভালবাসে না
তারে বলে দিও
সে যেন আসে না আমার দ্বারে
তারে বলে দিও

তারে বলে দিও
সে যেন আসে না
তারে বলে দিও
মন কেন হাসেনা
তারে বলে দিও
সে যেন আসে না আমার দ্বারে
তারে বলে দিও
গা মা পা, মা গা রে,
সা রে মা গা রে গা
রে সা রে সা নি সা

নেই আলো চাঁদে
যেন রাত কাঁদে
এ আঁধার শেষ তবু হয় না
যায় প্রেম সরে
ফাঁকি দেয় মোরে
এই ব্যথা প্রাণে সয় না
হায় স্বপ্নে আঁখি আর ভাসেনা
তারে বলে দিও
সে যেন আসে না আমার দ্বারে
তারে বলে দিও

তারে বলে দিও
সে যেন আসে না আমার দ্বারে
তারে বলে দিও
ওই গুন গুন সুরে মন হাসে না
ওই গুন গুন সুরে মন হাসে না
তারে বলে দিও
সে যেন আসে না আমার দ্বারে
তারে বলে দিও

সিনেমাঃ দুই ভাই
শিল্পীঃ হেমন্ত মুখোপাধ্যায়


No comments:

Post a Comment