ঘুম ঘুম চাঁদ ঝিকিমিকি তারা এই মাধবী রাত | Ghum Ghum Chand Jhikimiki Tara Ei Madhobi Raat

ঘুম ঘুম চাঁদ ঝিকিমিকি তারা এই মাধবী রাত
আসেনিতো বুঝি আর জীবনে আমার ।
ঘুম ঘুম চাঁদ ঝিকিমিকি তারা এই মাধবী রাত
আসেনিতো বুঝি আর জীবনে আমার ।
এই চাঁদের অথিতিরে বরন করি -
এই চাঁদের অথিতিরে বরন করি ।
ওগো মায়াভরা চাঁদ আর ওগো মায়াবিনী রাত -
ঘুম ঘুম চাঁদ ঝিকিমিকি তারা এই মাধবী রাত
আসেনিতো বুঝি আর জীবনে আমার ।

বাতাসেরও সুরে শুনেছি বাঁশি তার
ফুলে ফুলে ওই ছড়ানো যে হাসি তার ।
এই মধুর হাসিতে হৃদয় ভরি -
এই চাঁদের অথিতিরে বরন করি ।
ওগো মায়াভরা চাঁদ আর ওগো মায়াবিনী রাত -

সব কথা গান সুরে সুরে যেন রূপকথা হয়ে যায়
ফুলঋতু আজ এল বুঝি মোর জীবনে ফুল ছায়
কোথায় সে কত দূরে জানিনা ভেসে যাই
মনে মনে যেন স্বপ্নের দেশে যাই ।
আজ তাইকি জীবনে বাসর গড়ি -
এই চাঁদের অথিতিরে বরন করি ।
ওগো মায়াভরা চাঁদ আর ওগো মায়াবিনী রাত -
ঘুম ঘুম চাঁদ ঝিকিমিকি তারা এই মাধবী রাত
আসেনিতো বুঝি আর জীবনে আমার ।


সিনেমাঃ সবার ওপরে (১৯৫৫)
শিল্পীঃ সন্ধ্যা মুখোপাধ্যায়

1 comment:

  1. খুব সুন্দর। অনেক ভাল লাগল। এই রকম প্রয়োজনীয় এক্তা পোস্ট দেয়ার জন্য ধন্যবাদ। সময় থাকলে আমার list of online shopping sites সাইটে ঘুরে আস্তে পারেন।

    ReplyDelete